মাগুরায় প্রধান শিক্ষক শঙ্কর বিশ্বাসকে পেটালেন সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম

রবিবার (১৫ই জানুয়ারী) বিকাল ৪ টায় এ ঘটনাটি ঘটে উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের বনগ্রাম কিষাণ মজদুর (কি.ম.স) সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে। প্রধান শিক্ষক শঙ্কর বিশ্বাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক শঙ্কর বিশ্বাস জানান, প্রতিষ্ঠানের কৃষি শিক্ষা বিষয়ের সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম কাউকে না জানিয়ে ক্লাস ফাঁকি দিয়ে মহম্মদপুর উপজেলা সদরে যান।

ওই সময় তাঁর ক্লাসের শিক্ষার্থীরা হৈ-হুল্লোড় শুরু করলে প্রধান শিক্ষক তাদেরকে শান্ত করেন। এরপর তিনি সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলামের খোঁজ খবর নিয়ে জানতে পারেন কাউকে কিছু না জানিয়ে তিনি ব্যক্তিগত কাজে মহম্মদপুরে গেছেন।

বিকাল ৪ টায় ওই সহকারি শিক্ষক বিদ্যালয়ে ফিরে আসেন। তিনি অফিস কক্ষে গেলে, কাউকে কিছু না জানিয়ে কোথায় গিয়েছিলেন জানতে চাইলে উভয়ের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম প্রধান শিক্ষক শঙ্কর বিশ্বাসকে মারধোর করেন।

স্থনাীয়ভাবে চিকিৎসার পর সন্ধ্যায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম তাঁর বিরুদ্ধে আণিত অভিযোগ অস্বীকার করে বলেন, প্রধান শিক্ষককে অবহিত করেই মহম্মদপুরে গিয়েছিলাম, ব্যাংক থেকে টাকা উত্তোলেন জন্য।

এ বিষয়ে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তরীকুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

Advertisements