পাঁচ নারী পাচারকারী গ্রেফতার

imagesসাতক্ষীরার কলারোয়া উপজেলার দমদম বাজার থেকে পাঁচ নারী পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পাচারের উদ্দেশ্য নিয়ে আসা তিন তরুণীকে উদ্ধার করা হয়।বৃহস্পতিবার, ১৬ মার্চ দুপুরে কলারোয়া উপজেলার দমদম সীমান্ত এলাকা থেকে পুলিশ তাদেরকে আটক করে।
ধৃতরা হলো – নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার আলাইপুর গ্রামের গোলাম কবিরের ছেলে সাকেরুল ইসলাম (৩২), নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার বরুদি গ্রামের মোস্তাফা কামালের ছেলে মামুদুল হাসান সুমন (২৫), ঢাকা ডিএমপির ১০৭ শান্তিবাগ শাহাবাগ এলাকার আক্তারি কামালের ছেলে হাবিবুল্লাহ (২২), শরিয়তপুর জেলার ডামুরডা থানার কানাইকাটি গ্রামের লালচান মিয়ার ছেলে আক্কাজ আলি বাবু (২৮) ও একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে ইব্রাহিম হোসেন (২৫)।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পাচারকারীরা বিদেশে ভালো চাকরির প্রলোভন দেখিয়ে তিন নারীর কাছ থেকে ৪০ হাজার করে টাকা নেয়। তাদেরকে বলে যশোর এয়ারপোর্ট থেকে তাদেরকে বিমানে করে বিদেশে পাঠিয়ে দেওয়া হবে। পরে তাদেরকে যশোরে না নিয়ে সাতক্ষীরা কলোরোয় উপজেলার দমদম সীমান্তে নিয়ে আসে ভারতে পাচারের উদ্দেশ্যে। এ সময় পুলিশ সেখান থেকে পাঁচ নারী পাচারকারী ও তিন নারীকে উদ্ধার করে।

Advertisements