টাঙ্গাইলে গর্ভবতী হিন্দু গৃহবধুকে অপহরণ করে ধর্মান্তরকরণ

তন্দ্রা দেবনাথ নামের এক গর্ভবতী হিন্দু গৃহবধূকে জোরপূর্বক অপহরণ করে ধর্মান্তরিত করা হয়েছে। ঘটনাটা বাংলাদেশের টাঙ্গাইল জেলার ঘাটাইলে ঘটেছে।বাংলাদেশ মাইনরিটি ওয়াচ এই খবর নিশ্চিত করে বলেছে যে মোহাম্মদ হাবিব নামের এক সন্ত্রাসী জোরপূর্বক অপরহণ করে এই হিন্দু গৃহবধূকে।

তন্দ্রা দেবী হলেন বিশ্বজিৎ দেবনাথ নামের এক ব্যাংক কর্মকর্তার স্ত্রী। তন্দ্রাকে অপহরণ করা হয় এ বছরের ১১ মার্চ। সেদিন তিনি তার স্বামীর বাড়ি ধেকে বাবার বাড়িতে যাওয়ার জন্য রাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তখন হাবিবসহ বেশ কয়েকজন তাকে মাইক্রোবাসে জোর করে তুলে নিয়ে যায়। তন্দ্রার বাবার বাড়ি ঘাটাইল থানা থেকে সাত মাইল দূরে আতারাডানায়।

তন্দ্রা দেবনাথের বাবা রামপ্রসাদ দেবনাথ একটি এফআইআর দায়ের করেছেন ঘাটাইল থানায়। তিনি ঘাটাইল থানায় গিয়ে তার মেয়েকে অপহরণকারী হাবীবকে গ্রেপ্তারের আবেদন জানান। তন্দ্রার মায়ের নাম হল বিউটি রানী। তিনি বাংলাদেশ মাইনরিটি ওয়াচের কাছে ২ এপ্রিল ২০১৬ সাহায্য চান তার মেয়েকে উদ্ধার করার জন্য। তিনি আরও জানান, তারা আমার মেয়েকে আটকিয়ে রেখে হুমকি দিচ্ছে যে, যদি ফিরে আসে তাহলে তাকে হত্যা্ করা হবে।বাংলাদেশ মাইনরিটি ওয়াচ নেতারা সম্প্রতি টাঙ্গাইলের এএসপির কাছের সাহায্য চেয়েছে তন্দ্রা রানীকে উদ্ধার করার জন্য। এএসপি তন্দ্রাকে যত দ্রুত সম্ভব উদ্ধার করা হবে বলে আস্বস্ত করেন।

Advertisements