খুলনায় চিত্ত রঞ্জন বাইন (৪৫) নামে এক হিন্দু কলেজ শিক্ষককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা

রবিবার (১৫ জানুয়ারি) দুপুর ২টায় মহানগরীর শের এ বাংলা রোডের ৫৯নং বাড়ির নিচ তলায় ভাড়া বাসা থেকে পুলিশ তার হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করে। নিহত চিত্তরঞ্জন বাইন বটিয়াঘাটা উপজেলার কৈয়া এলাকার শহীদ আবুল কাশেম ডিগ্রি কলেজের ইংরেজির প্রভাষক ছিলেন। তিনি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বিল বকচর গ্রামের ললিত বাইনের ছেলে বলে জানা গেছে।
চিত্তরঞ্জন গাইনের আত্মীয়া ঝর্না গোলদার জানান, চিত্তরঞ্জনের স্ত্রী লাকী গোলদার তার দুই মেয়ে নিয়ে ছাচিবুনিয়া বাপের বাড়ি বেড়াতে গিয়েছিলেন।সেখান থেকে চিত্তরঞ্জনকে শনিবার রাতে এবং রবিবার সকালে একাধিকবার মোবাইল ফোন করলে সে ফোন না ধরায় রোববার সকাল ১১টায় আমাকে ফোন করেন। আমরা গিয়ে দেখি ঘরের দরজা ভেতর থেকে লাগানো। জানালার গ্রিল কাটা। ঘরের খাটে হাত পা বাঁধা অবস্থায় চিত্তরঞ্জন শুয়ে আছে।
এ সময় তিনি পুলিশে খবর দিলে দরজা ভেঙ্গে ভেতরে হাত-পা বাঁধা অবস্থায় তার মৃতদেহ পড়ে থাকতে দেখে। ঘরের একটি জানালার গ্রিল কাটা এবং মালামাল তছনছ অবস্থায় দেখা যায়।
খুলনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস ঘটনাস্থল থেকে বলেন, খবর পেয়ে পুলিশ বেলা ২টায় মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত চিত্তরঞ্জন গাইনের মাথায় ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার হাত-পা বাঁধা ছিলো।

Advertisements