কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে মাদক ও অস্ত্র উদ্ধার

kushtia-324x215কুষ্টিয়ায় র‌্যাব পৃথক অভিযান চালিয়ে অস্ত্র ও ফেনসিডিল উদ্ধার করেছে। এ সময় অভিযান চলাকালীন সময়ে হাবিবুর রহমান ওরফে হোকবা (৪০) নামের এক মাদক ব্যবসায়ী পালিয়ে গেছে। ঘটনার পর র‌্যাব-পুলিশের যৌথ টিম দিনভর অভিযান চালালেও ওই মাদক ব্যবসায়ীকে আটক করা যায়নি।
র‌্যাব জানায়, রবিবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ৯টার র‌্যাবের একটি দল শহরের মিলপাড়া চাউলের বর্ডার এলাকার মাদক ব্যবসায়ী হাবিবুর রহমানের বাড়িতে অভিযান চালায়। এ সময় তল্লাশী চালিয়ে ওই বাড়ি থেকে ১০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। ঘটনাস্থল থেকে আটক করে মাদক ব্যবসায়ী হোকবা তার স্ত্রী রেহেনা ও অপর আরেক মাদক ব্যবসায়ী ফেরদাউসকে। পরে হোকবা র‌্যাবকে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনার পরপরই র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে জানানো হয়। আসামিকে আটক করতে মিলপাড়াসহ আশেপাশের এলাকায় র‌্যাব-পুলিশ দিনভর অভিযান চালালেও হোকবাকে গ্রেফতার করতে ব্যর্থ হয়।
এদিকে বিকেলে দৌলতপুরের স্বরুপপুর মোড়ে অপর একটি অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা হান্নান (৪০) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে বিদেশি পিস্তলসহ আটক করেছে। এ সময় উদ্ধার করা হয় ৩ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন।
পৃথক ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পলাতক ওই মাদক ব্যবসায়ীর নামে থানায় মামলাসহ অপরাধ কর্মের নানা অভিযোগ রয়েছে বলেও জানান র‌্যাব।

Advertisements