হিন্দু গৃহবধূ কে অপহরণকারীদের হাত থেকে রক্ষা করলো হিন্দু সংহতির যুবকরা

whatsapp-image-2019-08-13-at-11.20.41-pm-1.jpeg

দক্ষিণ চব্বিশ পরগণা জেলার ক্যানিং থানার তালদিতে এক হিন্দু গৃহবধূকে অপহরণের হাত থেকে রক্ষা করলো তালদির হিন্দু সংহতির যুবকরা। ঘটনাটি ঘটেছে আজ (১৩/০৮/২০১৯) সন্ধে ৬ তার সময়। সাংগঠনিক সূত্র থেকে খবর, আজ তালদি বাজার এলাকায় হঠাৎ ১০-১২ টা সুমো গাড়িতে করে প্রায় ১০০-১৫০ মুসলিম দুষ্কৃতী আসে এবং তাদের বিভিন্ন জায়গার ঘাঁটি গেড়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এলাকার হিন্দু সংহতির ছেলেরাও কিছু একটা ঘটতে চলছে আঁচ করে আশেপাশে সংগঠিত হয়। তার মধ্যে হঠাৎ গোপাল সরদার নাম এক যুবক ছুটে আসে বারুইপুর সাংগঠনিক জেলার হিন্দু সংহতির সম্পাদক ভাস্কর সরদারের কাছে। অভিযোগ, তার স্ত্রীকে জোর করে একদল মুসলিম যুবক সুমো গাড়িতে তুলছে। এই খবর পেয়ে ভাস্কর সরদার সহ আরো হিন্দু সংহতির যুবকরা ছুটে যায় ওই গৃহবধূকে উদ্ধার করতে। তাতে ওই মুসলিম দুষ্কৃতীদের সাথে বচসা শুরু হয় হিন্দু সংহতির ছেলেদের। হিন্দু সংহতির কর্মীদের শক্ত প্রতিরোধে মুসলমান দুষ্কৃতীরা পিছু হটতে বাধ্য হয়।

উল্লেখ্য, হিন্দু সংহতির সহযোগিতায় গত ৩ মাস আগে তালদির গোপাল সরদার ভালোবেসে বিয়ে করে আসমিরা খাতুনকে যার বর্তমান নাম তিথি সরদার। সেই বিয়ে মেনে নিতে পারেনি মেয়েটির মুসলিম পরিবার। তাই মেয়েটির পরিবার সহ আরো মুসলিম দুষ্কৃতীরা মেয়েটিকে অপহরণ করে নিয়ে যাওয়ার পরিকল্পনা করে।

তারপর কিছু সময়ের মধ্যে প্রায় ১০০-১৫০ মুসলিম চারিদিক থেকে মেয়ে এবং হিন্দু সংহতির ছেলেদের ঘিরে ধরে। তাতেও পিছু হটেনি হিন্দু সংহতির ছেলেরা। তারা ব্যাপকহারে প্রতিরোধ গড়ে তুলে ওই মুসলিম দুষ্কৃতীদের কবল থেকে হিন্দু গৃহবধূকে রক্ষা করে। পরে তালদি পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ এসে মেয়ের কাছ থেকে বয়ান নেয়। তিথির দাবি তার বাবা আজাদ মন্ডল বাড়ি কালিকাপুর। তার যাদবপুরে গাড়ির গ্যারেজ আছে। সে ওই লোকজন নিয়ে এসে তাকে জোর করে নিয়ে যেতে চেয়েছিলো। তিথি যেতে রাজি নয়। সে ওই হিন্দু ছেলের স্ত্রী হয়ে সংসার করতে চায়।

ফলে হিন্দু সংহতির ছেলেদের কাছে ব্যর্থ হয়ে ফিয়ে যায় ওই মুসলিম দুষ্কৃতীদের দল। পরে আজাদ মন্ডল, গোপাল সরদারের বাবাকে তার চম্পাহাটির মুদিখানার দোকানে গিয়ে হুমকি দেয় যে তারা যদি তার মেয়েকে না ফিরিয়ে দেয় তাহলে তাদের সবাইকে মেরে ফেলবে।

1 Comment

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s