লাভ জিহাদের শিকার পূর্ব মেদিনীপুরের জ্যোতি দাস, হিন্দু সংহতির দ্বারস্থ পরিবার

লাভ জিহাদের বিষ পশ্চিমবঙ্গের মাটিতে মারাত্মক ভাইরাসের মতো ছড়িয়ে পড়েছে। এর কবলে পড়ে একের পর এক কন্যাসন্তান হিন্দু সমাজ থেকে হারিয়ে যাচ্ছে।
এবার লাভ জিহাদের শিকার হলো পূর্ব মেদিনীপুরের এগরা থানার অন্তর্গত বাসুদেবপুর গ্রামের বাসিন্দা জ্যোতি দাস(নাম পরিবর্তিত,বয়স ১৫ বছর) ।
Jyoti Dasতাঁর পিতা হিন্দু সংহতিকে জানিয়েছেন যে, গত ৫ই মার্চ নাবালিকা জ্যোতি স্কুল গিয়ে আর বাড়ি থেকে ফেরেনি। জ্যোতিকে কে বা কারা অপহরণ করেছে, তা অজানা থাকায়, তাঁর পিতা গত ৮ই মার্চ এগরা থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে এগরা থানা কেস শুরু করে, যার নম্বর-১৯২/১৯ ।তদন্ত শুরু করে এগরা থানার পুলিস। কিন্তু পরে জ্যোতির পিতা খোঁজখবর নিয়ে জানতে পারেন যে গ্রামের রবিউল খান(পিতা-খোদাবক্স), খোদাবক্স খান(পিতা-মোস্তাকিন), ঝর্ণা দাস এবং মোস্তাকিন খান তাঁর মেয়ের অপহরণে জড়িত। সেই কথা জানিয়ে তিনি পূর্ব মেদিনীপুরের জেলাশাসককে চিঠি দেন। কিন্তু সময় পেরিয়ে গেলেও নাবালিকা জ্যোতিকে এখনও উদ্ধার করতে পারেনি পুলিস। সেইসঙ্গে দোষীদেরও গ্রেপ্তার করা যায়নি। এমতাবস্থায় জ্যোতির পিতা মেয়েকে ফিরে পেতে সাহায্য চেয়ে হিন্দু সংহতির দ্বারস্থ হয়েছেন। তিনি হিন্দু সংহতির সভাপতি শ্রী দেবতনু ভট্টাচার্যের কাছে সহযোগিতা চেয়ে লিখিতভাবে আবেদন জানিয়েছেন। হিন্দু সংহতির পক্ষ থেকে সবরকম সহযোগিতা করার আশ্বাস দেওয়া হয়েছে অপহৃতা জ্যোতির পরিজনদের।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s