কাশ্মীরে জঙ্গি হামলার ঘটনায় বালুরঘাটে পাক পতাকা পুড়িয়ে মিলিটারি অ্যাকশনের দাবি জানিয়ে স্বরাষ্ট্রদপ্তর কে চিঠি হিন্দু সংহতির

কাশ্মীরে জঙ্গি হামলার ঘটনায় প্রতিবাদে গর্জে উঠল দক্ষিণ দিনাজপুর। গতকাল ১৫ই ফেব্রূয়ারি, শুক্রবার সকাল থেকে জেলার বিভিন্ন প্রান্তে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় নামেন সাধারণ মানুষ। পাকপতাকা ও পাক প্রধানমন্ত্রীর কুশপুতুল দাহ করে প্রতিবাদ জানানো হয় জেলার বিভিন্ন প্রান্তে। ঘটনার প্রতিবাদ জানাতে পিছপা হননি হিন্দু সংহতি ও। ওই ঘটনায় জঙ্গিদের বিরুদ্ধে করা মিলিটারি অ্যাকশন নেওয়ার দাবি জানিয়ে স্পিড পোস্টে স্বরাষ্ট্রমন্ত্রককে চিঠি করা হয় হিন্দু সংহতির তরফে। পাশাপাশি এদিন বিকেলে শহরের হিলি মোড়ে দেশের ৪৪ জন বীর শহীদদের প্রতি সমবেদনা জানিয়ে জঙ্গি হামলার প্রতিবাদ জানায় হিন্দু সংহতি সদস্যরা। সংগঠনের তরফে ভারতীয় পতাকা উত্তোলন করে পোড়ানো হয় পাকিস্তানের জাতীয় পতাকা। দাহ করা হয় পাক প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকাও। একই ঘটনায় এদিন বালুরঘাটের বাদামাইলে হিলি বালুরঘাট জাতীয় সড়কের ওপর ঘটনার প্রতিবাদ জানিয়ে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের কুশপুতুল দাহ করে স্থানীয় বাসিন্দারা।

বালুরঘাটে হিন্দু সংহতির তরফে রজত রায় জানিয়েছেন, জঙ্গি প্রশিক্ষণের আঁতুড়ঘর পাকিস্তান। সেখানে বসেই পাকিস্তান এমন সব সন্ত্রাসমূলক কাজ করে চলেছে। এর বিরুদ্ধে কড়া মিলিটারি অ্যাকশন নিতে স্বরাষ্ট্র দপ্তরকে স্পিড পোস্টের মাধ্যমে তাদের সংগঠনের তরফে চিঠি পাঠানো হয়েছে। একই সাথে পোড়ানো হয়েছে পাকিস্তানের জাতীয় পতাকাও।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s