মহিলাদের চাকরির টোপ দিয়ে সহবাসের চেষ্টা; গ্রেফতার ফরিদুল আলি মোল্লা

15181368_382168425457604_4103961491229105346_nগত  ১৯ ডিসেম্বর ২০১৬, হাওড়াঃ চাকরির প্রলোভন দেখিয়ে মহিলাদের কুপ্রস্তাব দেবার অভিযোগে গত ১৮ ডিসেম্বর এক যুবককে গ্রেপ্তার করল উলুবেড়িয়া জিআরপি। এদিন হাওড়ার ফুলেশ্বর স্টেশন থেকে তাকে হাতেনাতে ধরে ফেলেন, প্রতারিত এক মহিলার আত্মীয়রা। এরপর স্থানীয় বাসিন্দাদের হাতে বেধড়ক উত্তম-মধ্যমের পর, তাকে তুলে দেওয়া হয় জিআরপি’র হাতে। অভিযুক্ত ফরিদুল আলি মোল্লা পাঁচলার বাসিন্দা বলে জানা গেছে।

ঘটনায় প্রকাশ, বেশ কিছুদিন আগেই পশ্চিম মেদিনীপুরের পাঁশকুড়ার বাসিন্দা কর্মপ্রার্থিনী ওই হিন্দু মহিলার সঙ্গে কাজ খোঁজার সুত্রেই পরিচয় হাওড়ার পাঁচলার স্মার্ট ও হ্যান্ডসাম যুবক ফরিদুলের। মহিলার দাবি, সেই সময় ফরিদুল তাকে “অভিষেক মন্ডল” নামে পরিচয় দিয়ে জানায় যে, সে পাঁচলার একটি বিখ্যাত বেসরকারি কোম্পানির উচ্চ পদে কর্মরত, এবং সে তাকে অতি সহজেই সেই কোম্পানিতে চাকরি পাইয়ে দিতে পারে। প্রস্তাবে রাজীও হয়ে যান মহিলা। এই সূত্রে ইদানিং বেশ কিছুদিন ধরেই সেই যুবক ফোন করে মহিলাটিকে যে কোন প্রকারে একটি বায়োডাটা জোগাড় করেই তার সঙ্গে দেখা করার কথা বলতে থাকে। কিন্তু এর মাঝেই হঠাৎ-ই শর্ত হিসেবে তার পরিবর্তে কোন একটি হোটেলে তাকে সহবাসের প্রস্তাব দেওয়া হয়।

যুবকের পক্ষে এই কুপ্রস্তাব পেয়েই হতভম্ব এবং অত্যন্ত অসম্মানিত হয়ে ওই মহিলা তার বাড়ির লোকদের পুরো বিষয়টি জানান। কষা হয় ছক। বাড়ির লোকের পরামর্শ অনুযায়ি অভিযুক্তকে ফোন করে মহিলা তার সম্মতির কথা জানিয়ে ফুলেশ্বর স্টেশনে দেখা করতে বলে। পুরো ঘটনার কথা জানানো হয়, উলুবেড়িয়া জি আর পি’তে। সবুজ সংকেতও পাওয়া যায় রেল পুলিশের তরফে। সেই মত ১৮ তারিখ সকালে হাওড়ার ফুলেশ্বর স্টেশনে আসেন মহিলা; পাশাপাশি আসেন তার পরিবারের লোকজনও।

কিন্তু এত কিছুর পরেও সম্পুর্ন অন্ধকারে ছিল ফরিদুল। ফলে স্টেশনে এসে মহিলার সঙ্গে কথা বলার সময় অতি সহজেই তাকে হাতেনাতে ধরে ফেলেন মহিলার আত্মীয় ও স্থানীয়রা। শুরু হয় দলাই মালাই। তখনই বেরিয়ে পড়ে অভিষেক ওরফে পাঁচলার বাসিন্দা ফরিদুল আলি মোল্লার আসল পরিচয়। এরপর তাকে তুলে দেওয়া হয় উলুবেড়িয়া জি আর পির হাতে।

যদিও জানা গেছে, অভিযুক্ত যুবক ফরিদুল প্রথম থেকেই পুরো ঘটনা অস্বীকার করে চললেও, মহিলার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে শেষপর্যন্ত গেপ্তার করে নিজেদের হেপাজতে নিয়েছেন উলুবেড়িয়া জি আর পি। ১৯ তারিখ তাকে আদালতে পেশ করা হবে।

Advertisements