নাবালিকা পায়েল মন্ডলকে অপহরণের চক্রান্ত; গণধোলাই-এ নিহত অভিযুক্ত ইমরান

সারা পশ্চিম বাংলা জুড়ে বেছে বেছে হিন্দু মেয়েদের সাথে মুসলিম যুবকদের ভালবাসার নামে জেহাদ বেড়েই চলছে। এবার বলি হতে চলেছিল দঃ ২৪ পরগণা জেলার সোনারপুর থানার জারদহ গ্রামের(কালিকাপুর) নিমাই মণ্ডলের নাবালিকা কন্যা পায়েল মণ্ডল। বয়স ১৫, দশম শ্রেনীর ছাত্রী। পাশের গ্রাম বেনিয়াবউ। ঐ গ্রামের বাসিন্দা ইমরান লস্কর, পিতা -আজগার লস্কর। ইমরান স্কুলে পড়াকালীন পায়েলের পিছনে ঘুরে বেড়াত এবং তাকে সকল সময় উত্যক্ত করত। পায়েল ভয়তে কাউকে কিছু বলতে পারত না। এইভাবে ইমরান পায়েলকে একদিন বিয়ের প্রস্তাব দেয়। তখন পায়েল তার বাবা-মাকে গোটা ব্যাপারটা জানায়। তারপর থেকে পায়েলের বাবা-মা’র কাছে বিভিন্ন ভাবে হুমকি আসতে থাকে। তখন তারা মেয়ের নিরাপত্তার কথা ভেবে সবাই মিলে পায়েলের মামার বাড়ি ঘুটিয়ারী শরিফ (গৌরদহ) চলে যায়।

ইমরান খোঁজ করে পায়েলের মামার বাড়ি চিনে ফেলে এবং প্রতি নিয়ত সেখানে যেতে থাকে। তাকে আবার একই ভাবে উত্যক্ত করতে থাকে। গত ২৬ জুলাই ইমরান ও তার সাথে আরও কিছু ছেলে পায়েলের মামার বাড়ির আসে পাশে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করছিল। সেই সময় স্থানীয় লোকজন ব্যাপারটা দেখে তাদের জিজ্ঞাসাবাদ করতেই অপহরণের চক্রান্ত স্পষ্ট হয়ে যায়। তখন স্থানীয় লোকেরা তাদের আটক করার চেষ্টা করলে ইমরান এবং তার সঙ্গীসাথীরা তাদের উপর চড়াও হয়। এই সংঘর্ষে ইমরান গুরুতর আহত হয়ে পড়ে। সেই অবস্থায় তাকে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তি হওয়ার একসপ্তাহের মাথায় ৩রা জুলাই রাতে ইমরানের মৃত্যু হয়। ইমরানের উপর এই হামলার অভিযোগে পায়েল মণ্ডলের বাবা ও দাদুর বিরুদ্ধে জীবনতলা থানায় কেস করে ইমরানের বাড়ির লোকেরা। পুলিশ এই অভিযোগের ভিত্তিতে নিমাই মণ্ডল ও সোনা সরদারকে গ্রেফতার করেছে।

৪ জুলাই ইমরানের এই মৃত্যুর প্রতিবাদে তার পরিবারের লোকেরা কিছু লোকজন সঙ্গে নিয়ে শিয়ালদহ দক্ষিন শাখার ক্যানিং লাইনে বেশ কিছু ট্রেন অবরোধ করে। এছাড়া নিমাই মণ্ডলের স্টেশনসংলগ্ন কচুরীর দোকান ও বেশকিছু বাড়িতে ভাংচুর চালায় বিক্ষোভকারীরা।

Advertisements

2 thoughts on “নাবালিকা পায়েল মন্ডলকে অপহরণের চক্রান্ত; গণধোলাই-এ নিহত অভিযুক্ত ইমরান

  1. যাক পশ্চিম বাংলার হিন্দুরা এত দিনে ভালো কিছু কাজ করেছে…। সাবাস সাবাস…

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s