গাড়ি থেকে নামিয়ে ধর্ষণ : কেস মেটানোর জন্য টাকা অফার

asas.JPGগত ৩১শে মার্চ খুকুরানি হালদার (২২) পরিচিত এক ব্যক্তির সঙ্গে মোটর সাইকেলে করে লক্ষীকান্তপুর থেকে বাড়ি ফিরছিলো। রাট তখন ১১টা বা তার বেশি কিছু হবে। ঢোলা থানার গঙ্গাধরপুর অঞ্চলের বালির পাড়-এর কাছে তাদের তাদের মোটর সাইকেল এলে কয়েকজন মুসলিম যুবক তাদের পথ আটকায়। গাড়ি থেকে নামিয়ে সঙ্গীকে মারধর করে খুকুরানিক নির্জন জায়গায় টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। শুধু তাই নোই তাদের টাকা-পয়সা ও মোবাইল দুষ্কৃতিরা কেড়ে নেয়। ধর্ষণকারীদের খুকুরানি চিনতে পেরেছে বলে জানায়।
পরেরদিন, অর্থাৎ শনিবার খুকুরানি ঢোলা থানায় করিম মোল্লা (৩৫), বক্কার লস্কর সহ কয়েকজনের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগের ভিত্তিতে করিম মোল্লা ও বক্কার লস্করকে গ্রেপ্তার করে। রবিবার দিন তাদের আদালতে তোলা হলে বিচারপতি জেল হেপাজতের নির্দেশ দেন।
কিন্তু এতবড় অপরাধ করার পরও ইসলামিক সমাজের লোকেরা দুষ্কৃতিদের পাশে দাঁড়িয়েছে। অভিযুক্ত খুকুরানীকে ৫০ হাজার টাকা নিয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার প্রস্তাব দেয়। সাহাচাঁদ মোল্লা, আনিস মোল্লা উপযাচক হয়ে এই প্রস্তাব নিয়ে যায়। এমনকি প্রস্তাব মেনে নেওয়ার জন্য খুকুরানির উপর চাপ দেওয়া হচ্ছে বলে অভিযোগ।

Advertisements