উলুবেড়িয়ার তেহট্ট হাইস্কুলে জেহাদী তান্ডব : এলাকায় RAF মোতায়েন

15665495_1290405397696234_3132483979724812113_nসম্প্রতি খবরের শিরোনামে আসা উলুবেড়িয়ার তেহট্ট হাই স্কুলে প্রায় শ’পাঁচেক জেহাদি’র দল, আজ সকালে আক্রমন করেছে বলে খবর পাওয়া গেছে।

উল্লেখ্য গত ১৩ই ডিসেম্বর হজরত মহাম্মদের জন্মদিনকে কেন্দ্র করে পালিত মিলাদ উন নবী উপলক্ষে আয়োজিত একটি ধর্মীয় মিছিল থেকে বেরিয়ে এসে স্কুলটিতে নবী দিবস পালন করা হবে না কেন, এই প্রশ্ন তুলে স্কুলে হামলা চালায় স্থানীয় তৌহিদি জনতা। স্কুল দখল করে সেখানে চাঁদ তারা যুক্ত ধর্মীয় পতাকা লাগিয়ে দেয় তারা। এরপর স্কুলের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকেরা নিরাপত্তার অভাব বোধ করায় স্কুল সাত দিন বন্ধ ছিল। শেষে জেলাশাসকের হস্তক্ষেপে এবং ফুরফুরা শরীফের ধর্মীয় প্রতিনিধি’র উপস্থিতিতে ১৫ মিনিটের জন্য স্কুলে নবী দিবস পালনের নিশ্চয়তা পেলে অচলাবস্থা কাটে।

কিন্তু জানা যায় পুলিশ প্রসাশনের পক্ষ থেকে আইনশৃঙ্খলা’র কারন দেখিয়ে এই বিষয়ে নিষেধাজ্ঞা জারি করাতেই ক্ষিপ্ত হয়ে জেহাদিরা আজ সকালে তালা ভেঙ্গে স্কুলে ঢুকে এই তান্ডব চালাতে শুরু করে। শেষ খবর পাওয়া অনুযায়ী এক বিশাল পুলিশ ও র‍্যাফের যৌথ বাহিনী এলাকার দখল নিয়েছে। পরিস্থিতি উদ্বেগজনক।