রায়গঞ্জে দুর্গা মণ্ডপে চুরি, এলাকায় ছড়ালো উত্তেজনা

গত ৩রা অক্টোবর মঙ্গলবার  রাতে রায়গঞ্জ থানা থেকে মাত্র ৫০ মিটার দূরে লিচুতলা দুর্গাপুজো কমিটির স্থায়ী মণ্ডপের দুর্গা প্রতিমার শরীরের বেশকিছু অলংকার ও ক্লাবের আলমারি ভেঙে নগদ টাকা চুরির ঘটনায় এলকায় চাঞ্চল্য ছড়িয়েছে।  চুরির বিষয়টি মঙ্গলবার সকালে লিচুতলা ক্লাবের সদস্যদের নজরে আসে। লিচুতলা ক্লাবের পুজো কমিটির সদস্যদের দাবি, প্রায় ২০ ভরি সোনার গয়না ও নগদ দু’লক্ষ টাকা খোয়া গিয়েছে।

সকালে লিচুতলা ক্লাবের সদস্যরা ক্লাবে এসে দেখেন দরজার তালা ভাঙা অবস্থায় রয়েছে। তাঁরা লক্ষ্য করেন ক্লাবের লোহার আলমারির দরজাও খোলা। সেখান থেকে বেশকিছু সোনার গয়না ও চাঁদা বাবদ সংগৃহীত প্রায় দু’লক্ষ টাকাও নেই। এরপরেই তাঁরা দুর্গা মণ্ডপে গিয়ে দেখেন প্রতিমার গলা থেকে আড়াই ভরির সোনার হার, টিকলি, সোনার চোখ, দু’টি বাজুসহ আরও কিছু গয়না উধাও হয়ে গিয়েছে।

লিচুতলা ক্লাবের সভাপতি সঞ্জীব ভট্টাচার্য বলেন, রাতে ক্লাবের গেটে তালা দেওয়া ছিল। তালা ভেঙে দুষ্কৃতীরা ভিতরে ঢুকে মায়ের গায়ের থেকে সোনার গয়না ও ক্লাবের আলমারি ভেঙে কিছু গয়না ও নগদ দু’লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে। রায়গঞ্জ থানার আইসি সুমন্ত বিশ্বাস বলেন, পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisements